ঢাকা,বুধবার, ১৬ অক্টোবর ২০২৪

চকরিয়ায় হুফফাজুল কোরআন প্রতিযোগিতার বিশ পারায় ২য় হলেন মো: মাহিন ইকবাল

গত ৫ অক্টোবর বাংলাদেশ হুফ্ফাযুল কোরআন ফাউন্ডেশনের কর্তৃক আয়োজিত চকরিয়া উপজেলা পর্যায়ে বিভিন্ন ক্যাটাগরিতে কোরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয় । প্রতিযোগিতায় পবিত্র কোরআনের ২০ পারা ক্যাটাগরিতে মো: মাহিন ইকবাল অংশ গ্রহণ করে।

এতে ৬০এর অধিক শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক  প্রতিযোগিকে পিছনে ফেলে দ্বিতীয় স্থান দখল করে নেন মো: মাহিন ইকবাল । এই ঈর্ষান্তি সফলতায় উপজেলা জুড়ে চলছে আলোচনা ।

সফলতায় নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিজয়ী শিক্ষার্থীদের সংবর্ধনা ও ভালোবাসায় সিক্ত হন মাহিন ইকবাল । ২য় স্থান অর্জনে প্রতিষ্ঠানের সহপাঠী ও শিক্ষক ও স্থানীয় বিশিষ্টজনেরা শুভকামনা জানান।

হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ চকরিয়া উপজেলা কমিটির সাধারণ সম্পাদক ও সুলতানিয়া মাজিদুল উলুম তাহফিজুল কোরআন মাদ্রাসা ও এতিমখানার পরিচালক মাওলানা আবুল কালাম বলেন,আমার প্রতিষ্ঠান থেকে ১২জন শিক্ষার্থী অংশগ্রহণ করে ১১জন সনদ পায়,একজন দ্বিতীয় স্থান অর্জন করে । আমার প্রতিষ্ঠান অল্প সময়ে উপজেলার দ্বিতীয় সেরার পুরস্কার পাওয়া অনেক আনন্দের ও গর্বের বিষয়। এই অর্জনে শিক্ষার্থী, হেফজ বিভাগের শিক্ষক ও প্রধান শিক্ষক, এলাকাবাসীসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই। এমন সফলতায় অত্র প্রতিষ্ঠানের  প্রতিষ্ঠাতা সভাপতি আজিজুল হক লিটন শিক্ষার্থীদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

পাঠকের মতামত: